নেত্রকোণায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত দুই, আহত ২৫

প্রকাশ : ২৩ মে ২০২২, ১৯:৫৫

সাহস ডেস্ক

নেত্রকোণায় বাস ও ধানবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত  ২৫ জন আহত হয়েছেন। সোমবার (২৩ মে) ভোর সাড়ে ৫টার দিকে নেত্রকোণা ও ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে সদরের চল্লিশা এলাকায় চল্লিশা গ্রামীণ ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-  ময়মনসিংহের নান্দাইল উপজেলার বারীগ্রাম চণ্ডীপাশা গ্রামের বাসিন্দা (বাসচালক) সবুজ মিয়া ও সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার রাজনগর গ্রামের (সুপারভাইজার) সোহেল মিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে,সোমবার (২৩ মে) সকাল পৌনে ছয়টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা এলাকায় চট্টগ্রাম থেকে নেত্রকোনাগামী  শাহ পরান পরিবহনের একটি বাসের সাথে ময়মনসিংহগামী ধানবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও সহকারী নিহত হন। এতে আরও অন্তত ২৫জন আহত হন। 

নেত্রকোণা মডেল থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, বাস_ ট্রাক মুখোমুখি সংঘর্ষে  দুই জন নিহত হন। দুজনের মৃতদেহ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ বিষয়ে নেত্রকোণা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মামুন মিয়া জানান, আহতদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার সাকের আহমেদ জানান, দুর্ঘটনায় নেত্রকোণা ময়মনসিংহ সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এতে যান চলাচল দুই ঘণ্টা বন্ধ ছিল। এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত