প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজ শিক্ষার্থীর গলায় ফাঁস

প্রকাশ : ২৫ মে ২০২২, ১৪:৪৯

সাহস ডেস্ক

চুয়াডাঙ্গা পৌর এলাকায় কথিত প্রেমিকাকে ভিডিও কলে রেখে ফজলে রাব্বি সোলাইমান (২৪) নামে এক কলেজ শিক্ষার্থী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (২৫ মে) ভোর রাতে শহরের চক্ষু হাসপাতালপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ফজলে রাব্বি চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারি গ্রামের টুলু মিয়ার ছেলে। তিনি চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। পাশাপাশি একটি বেসরকারি স্বাস্থ্যসেবা কেন্দ্রেও কর্মরত ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, রাতে হঠাৎ একটি মেয়ে রাব্বীর বাবার ফোনে কল করে জানান রাব্বি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছেন। দ্রুত তার ঘরে যেতে বলেন ওই মেয়ে। পরে ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে ফেলা হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে তারা জানতে পারেন, প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের কারণে ফোনের ভিডিও কলে এসে আত্মহত্যা করেছেন রাব্বি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন জানান, ‘পরিবারের সদস্যরা ফজলে রাব্বিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।’

চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ বলেন, একটি মেয়ের সাথে ভিডিও কলে থেকে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন রাব্বি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?