কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে ২ যুবকের মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৫ মে ২০২২, ১৫:৩৭

সাহস ডেস্ক

রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে মো. মেরাজ (২০) ও মো. রুবেল (১৯) দুই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ মে) এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায়। নিহত এই দুই যুবকের বাসা ছিল কামরাঙ্গীরচরের মুসলিমবাগ এলাকার সুরভি লবণের কারখানার পাশে।

তিনি বলেন, মঙ্গলবার (২৪ মে) মেরাজের মা-বাবা নিজ জেলা মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার-বিক্রমপুর গ্রামের বাড়ি যান। রাতে মেরাজ ও তার বন্ধু রুবেল মিলে বাসায় ছিলেন।

উপপরিদর্শক জানান, বুধবার সকাল ৯টায় ৯৯৯ ফোন পেয়ে তিনি ঘটনাস্থলে যান। গিয়ে দেখতে পান, রুবেল ঘটনাস্থলেই মারা গিয়েছে। মেরাজ অজ্ঞান অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক এলাকার লোকজনের সহযোগিতায় মেরাজকে চিকিৎসার জন্য বেলা ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত মেরাজ লালবাগ একটি প্লাস্টিক কারখানায় কাজ করতেন। আর রুবেলের সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

অনিরুদ্ধ রায় বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুজনেই বিষজাতীয় কোনো কিছু খেয়ে মারা গেছে। মেরাজের মুখ দিয়ে বিষাক্ত লালা বের হচ্ছে। তবে কে বা কারা এই বিষজাতীয় দ্রব্য পান করিয়েছে নাকি নিজেরাই পান করেছেন, এ বিষয়ে কোনো কিছু জানা যায়নি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মেরাজের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?