নাটোরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত দুই

প্রকাশ : ০৭ জুন ২০২২, ১৮:৫৮

সাহস ডেস্ক

নাটোরে বাসের সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক ও তার সহকারি নিহত হয়েছেন। মঙ্গলবার (০৭ জুন) ভোরে নাটোর-পাবনা মহাসড়কের লালপুর উপজেলায় কদিমচিলান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-  টাঙ্গাইল সদর উপজেলার বিল গারিন্দা গ্রামের রমজান আলীর ছেলে পিকআপ চালক আপন মিয়া (২০) ও তার সহকারি বাসাইল উপজেলার মঞ্জুর হোসেনের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গলবার ভোর রাতে নাটোর-পাবনা মহাসড়কের কদিমচিলান এলাকায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা বরিশালগামী নৈশকোচ গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে পাবনা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানের চালক আপন মিয়া ও তার সহকারি মোয়াজ্জেম গুরুতর আহত হন। স্থানীয়রা আপন মিয়াকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স এবং মোয়াজ্জেমকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সকালে দুজনেরই মৃত্যু হয়।

বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ জানান, নিহত দুইজনের স্বজনদের খবর দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। বাসটির চালক ও সহকারি পালিয়ে গেছেন। তাদের আটক করার চেষ্টা চলছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত