লক্ষ্মীপুরে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ জুন ২০২২, ১৭:১৭

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। এছাড়া একই উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রেমের সম্পর্ক পারিবারিকভাবে মেনে না নেওয়ায় অভিমানে সাহাব উদ্দিন এবং স্মৃতি আক্তার নামের এই প্রেমিক যুগল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জুন) সকালে চরমোহনা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ দর্জি বাড়ির বাবুলের ছেলে সাহাব উদ্দিন (২৬)-এর ঝুলন্ত মৃতদেহ বাড়ির পার্শ্ববর্তী আমগাছ থেকে উদ্ধার হয়। এর ঘণ্টাখানেক পরে একই বাড়ির ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শহিদ মিয়ার মেয়ে স্মৃতি আক্তার (১৯)-এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে রায়পুর থানা পুলিশ। স্থানীয়দের কাছ থেকে জানা যায়, সাহাব উদ্দিন ও স্মৃতির দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল। পারিবারিকভাবে সম্পর্কটি মেনে না নেওয়ায় প্রথমে সাহাব উদ্দিন এবং তার মৃত্যুর সংবাদ শুনে স্মৃতি আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এদিকে সকাল ১১টার সময় রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড, মিয়ারহাট নয়াদাগ মসজিদের পাশে মো. আজিজ (৩০) নামে এক কৃষক মাঠে কাজ করার সময় বজ্রপাতে মারা যান। মৃত আজিজ দক্ষিণ চরবংশী ইউনিয়নের চর কাছিয়া গ্রামের হোসেন আলী মাঝির ছেলে। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, পৃথক দুটি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং নিজেও পরিদর্শনে যাই। মৃতদেহগুলো থানা নিয়ে আসা হচ্ছে এবং ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে।

সাহস২৪/রকি/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত