লন্ডনগামী ফ্লাইট বাতিল

প্রকাশ : ১৮ জুন ২০২২, ১৫:০৮

সাহস ডেস্ক

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বন্যার পানি প্রবেশ করায় বন্ধ রয়েছে ফ্লাইট চলাচল। এতে ঢাকা থেকে সিলেট হয়ে লন্ডনগামী ফ্লাইটটি বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। শনিবার (১৮ জুন) সকাল ৮টায় ফ্লাইটটি ঢাকা ছাড়ার কথা ছিল। সিলেট বিমানবন্দরের রানওয়ের কাছে বন্যার পানি চলে আসায় সেখানে ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে। তাই ফ্লাইটটি ঢাকা ছাড়েনি। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

বেবিচক জানায়, ফ্লাইটটি (বিজি-২০১) ঢাকা থেকে শনিবার সকাল ৮টায় সিলেটের উদ্দেশে রওনা হয়ে যাত্রী নিয়ে লন্ডন যাওয়ার কথা ছিল। সিলেট থেকে লন্ডন হয়ে আবার সিলেট ফেরার কথা ছিল। তবে বিমান ফ্লাইটটি বাতিল ঘোষণা করেছে। বাতিল করা এই ফ্লাইটের তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে বলে যাত্রীদের জানিয়েছে কর্তৃপক্ষ।

শুক্রবার (১৭ জুন) বিকেলে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ের কাছে বন্যার পানি চলে আসায় বিমান চলাচল বন্ধ ঘোষণা করে বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ বলেন, বন্যার পানি বিমানবন্দরের রানওয়ের কাছাকাছি চলে এসেছে। এ ছাড়া বিমানবন্দরের বিভিন্ন যন্ত্রপাতি বন্যার পানি থেকে রক্ষার জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিমানবন্দরের বিমান চলাচল বন্ধ করে দেওয়া হচ্ছে। আপাতত এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরে পরিস্থিতি বিবেচনা করে বিষয়টি জানানো হবে। রবিবার (১৯ জুন) ও বুধবার (২২ জুন) বিমানের ঢাকা-সিলেট-লন্ডন রুটের ফ্লাইট রয়েছে। সেসব ফ্লাইটের বিষয়ে কোনো সিদ্ধান্ত জানায়নি বিমান।

সাহস২৪.কম/ এআর/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত