প্রকৌশলীর বাড়িতে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ

প্রকাশ : ২০ জুন ২০২২, ১৪:২৩

সাহস ডেস্ক

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেকের বাড়ি থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের কাটাইখানা মোড়স্থ আব্দুল জব্বার সড়কের ওই বাসা বাড়ির গেস্ট রুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রুবিয়া (১৪) পার্শ্ববর্তী রাজবাড়ীর পাংশা উপজেলার ভাতশালা গ্রামের মো. নবীর মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত প্রায় এক মাস ধরে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেকের বাসা বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছিল রুবিয়া।

ওই বাড়ির মালিক প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেক জানান, বিকাল ৪টা থেকে ওই গৃহকর্মীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে না পেয়ে বাড়ির অন্য সদস্যরা অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে নিচ তলার গেস্ট রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে রুবিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, ওই কিশোরীর মানসিক সমস্যা ছিল। সে কারো সঙ্গে তেমন একটা কথা-বার্তা বলত না। মানসিক সমস্যা থেকেই মেয়েটি আত্মহত্যা করেছে বলে দাবি করেন ওসি।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত