জয়-পুতুলকে নিয়ে পদ্মা সেতু দিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ১৩:৫৬

সাহস ডেস্ক

পদ্মা সেতু হয়ে পারিবারের সদস্যদের নিয়ে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেতু উদ্বোধনের ৯ দিন পর তিনি পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়া গেলেন। সোমবার (০৪ জুলাই) সকাল ৮টায় গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলও রয়েছেন। মূল সেতুতে ওঠার পর কিছু সময়ের জন্য গাড়ি থেকে নামেন প্রধানমন্ত্রী। এসময় পদ্মা সেতুতে মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভাই সজীব ওয়াজেদ জয়কে নিয়ে সেলফি তোলেন সায়মা ওয়াজেদ পুতুল।

এদিন দুপুর পৌনে ১২টায় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে পৌঁছে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। এদিন টুঙ্গিপাড়ায় আসার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে মহাসড়কের দুই পাশে অবস্থান নেন হাজারো জনতা। তবে নিরাপত্তার কারণে তাদের সরিয়ে দেয় পুলিশ।

সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাটগাতী মধুমতি নদীতে নির্মিত বঙ্গবন্ধুর স্মৃতিবিজরিত দৃষ্টি নন্দন ঘাটলা ঘুরে দেখার কথা রয়েছে। সেখান থেকে মধুমতি নদীতে নৌকায় করে পরিবারের সদস্যদের নিয়ে ভ্রমণের কথা রয়েছে বলেও জানা গেছে। পরে তিনি নিজ বাসভবনে অবস্থান করে বিকালে হেলিকপ্টারে ঢাকার ফিরবেন।

সাহস২৪.কম/এসএস/এসটি/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত