গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাকারী সেই ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ : ০৫ জুলাই ২০২২, ১৬:৫৪

সাহস ডেস্ক

পাওনা টাকা না পেয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার (০৪ জুলাই) নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা ব্যবসায়ী কাজী আনিসের (৪৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৫ জুলাই) সকাল ৬টার দিকে শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অব বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির লাইফ সাপোর্টে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। মৃত্যুর ঘটনায় দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। নিহত কাজী আনিস কুষ্টিয়া কুমারখালী উপজেলার পান্টি গ্রামের বাসিন্দা। তিনি ঠিকাদারি ব্যবসা করতেন।

জানা গেছে, হেনোলাক্স নামের একটি কোম্পানি তাকে এক কোটি ২৬ লাখ টাকা দিতে অস্বীকার করায় হতাশা থেকে সোমবার বিকাল ৫টায় গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন আনিস। এ বিষয়ে এর আগে মানববন্ধন করেছেন তিনি, কিন্তু কোন লাভ হয়নি।

ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পানি ঢেলে আগুন নেভায় এবং আশঙ্কাজনক অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়। আনিসের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?