মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ : নিহত বেড়ে ১২

প্রকাশ : ০৫ আগস্ট ২০২২, ১৬:০০

নিজস্ব প্রতিবেদক
ছবি : মিরসরাইয়ে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ।

চট্টগ্রামের মিরসরাইয়ে রেল ক্রসিং পার হওয়ার ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে বেঁচে যাওয়া সাতজনের মধ্যে আয়াতুল ইসলাম আয়াত নামে একজন মারা গেছেন। শুক্রবার (৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

এ নিয়ে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১২ জনে দাঁড়িয়েছে। নিহত আয়াতুল ইসলাম আয়াত হাটহাজারী চিকনদণ্ডী ইউনিয়নের খন্দকিয়াপাড়ার আব্দুর শুক্কুরের ছেলে। হাসপাতালের আইসিইউয়ের চিকিৎসক সহযোগী অধ্যাপক ডা. প্রণয় কুমার দত্ত এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সোমবার বিকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো-সার্জারি বিভাগ থেকে আয়াতকে আইসিইউতে স্থানান্তর করা হয়। তার মাথায় আঘাত ছিল, মাল্টিপল ট্রমাসহ বিভিন্ন সমস্যা ছিল তার। শুক্রবার দুপুর দেড়টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহদের মধ্যে ইমন নামে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন, আর পাঁচজন চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে গত ২৯ জুলাই দুপুরে চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১৮ যাত্রীর মধ্যে ১১ জন মারা যান। আর আহত হন সাতজন। তারা হাটহাজারী জুগিরহাট আর অ্যান্ড কে কোচিং সেন্টার থেকে খৈয়াছড়া ঝরনায় গিয়েছিলেন। ফিরে আসার পথে এ দুর্ঘটনার শিকার হন।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?