নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে, ৪০ দিনের মেয়েসহ বাবা নিহত

প্রকাশ : ০৫ আগস্ট ২০২২, ১৭:০৬

সাহস ডেস্ক

সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খালে পড়ে এক ব্যক্তি ও তার ৪০ দিনের মেয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৫ আগস্ট) জৈন্তাপুর উপজেলায় সিলেট-তামাবিল মহাসড়কের লক্ষ্মীপুর এলাকায় একটি ব্রিজে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার রুবেল আহমেদ (৩৫) ও তার মেয়ে রাহি আক্তার আদরী। দুর্ঘটনায় রুবেলের স্ত্রী কাজল আক্তার (৩০), তার ভাই রাসেল আহমেদ (৪৮) ও স্ত্রী আনিকা আক্তার (৩০) আহত হয়েছেন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর জানান, পরিবারটি সিলেট থেকে জাফলংয়ে বেড়াতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর এলাকায় একটি সেতুর কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে যায়। স্থানীয়রা গাড়ি থেকে আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করতে পারলেও জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রাহীকে মৃত ঘোষণা করেন। পরে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রুবেলকেও মৃত ঘোষণা করা হয়।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং খাল থেকে গাড়িটি উদ্ধারের জন্য হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে। ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?