সিলেটে পাহাড় কাটার অভিযোগে ৬ জনের কারাদণ্ড

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ১৪:১৬

সাহস ডেস্ক

সিলেটের জালালাবাদ এলাকায় পাহাড় কাটার অভিযোগে ছয় জনকে দুই মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১২ আগস্ট) পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পরিচালক মো. এমরান হোসেন এই কারাদণ্ড প্রদান করেন। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খালেদ মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো. আবুল খালেদ মামুন জানান, জালালাবাদ থানা এলাকার তারাপুর চা বাগানের পার্শ্ববর্তী পূর্ব উপরপাড়া সাকিনস্থ টিলার পাদদেশে বৃহস্পতিবার রাত ১০টায় পাহাড় কাটা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখান থেকে ছয় জনকে আটক করা হয়। পরবর্তীতে শুক্রবার পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এমরান হোসেনের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের কারাদণ্ড দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সিলেটের জালালাবাদ থানার উপরপাড়ার পাখি মিয়ার ছেলে সুমন মিয়া (২৮), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সামসুল মিয়া (২৫), আব্দুল মান্নানের ছেলে আব্দুল রহিম (৩২), আব্দুল মুজিবের ছেলে আজিজুল আহমেদ (৩৮), মৃত সুরুজ মিয়ার ছেলে সাইফুল মিয়া (২৭) ও এয়ারপোর্ট এলাকার আলী বাহারের ছেলে বিমল গঞ্জু (২১)।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত