কলেজছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১২:৫৬

সাহস ডেস্ক

নাটোরের গুরুদাসপুরে কলেজছাত্রকে বিয়ে করা শিক্ষিকা খায়রুন নাহারের (৪২) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৪ আগস্ট) সকালে নাটোর শহরের বলাড়িপাড়া এলাকার ভাড়া বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্বামী মামুনকে আটক করা হয়েছে।

নিহত খায়রুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজীপুর ডিগ্রী কলেজের দর্শন বিভাগের সহকারি অধ্যাপক এবং আটক মামুন উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামের বাসিন্দা।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম জানিয়েছেন, এ ঘটনায়  স্বামী মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মামুনের দাবি রাতে ঘরের সিলিং ফ্যানের সাথে নিজের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে তার স্ত্রী খায়রুন নাহার। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। নাটোর থানা পুলিশ ও পিবিআই সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করছেন বলে জানান তিনি।

জানা যায়, এক বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শিক্ষিকা নাহারের সঙ্গে কলেজছাত্র মামুনের পরিচয় হয়। এরপর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ২০২১ সালের ১২ ডিসেম্বর বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। তবে বিষয়টি চলতি বছরের ৩১ জুলাই এলাকায় জানাজানি হয়। এর আগে ওই শিক্ষিকা রাজশাহী বাঘা উপজেলার এক ছেলেকে বিয়ে করেছিলেন, তবে সেই সংসার বেশি দিন টিকেনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত