উত্তরায় প্রাইভেটকারের উপর বিআরটির ভায়াডাক্ট, ২ শিশুসহ নিহত ৪

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ১৮:২৫

সাহস ডেস্ক

রাজধানীর উত্তরায় সড়কের ওপর বিআরটির উন্নয়ন প্রকল্পের ভায়াডাক্টের অংশ পড়ে একটি প্রাইভাটকার চাপা পড়েছে। এতে ৪ যাত্রী নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন নারী ও দুইজন শিশু ছিলেন। এছাড়া দুইজনকে জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরার জসিমউদ্দীন এলাকার প্যারাডাইস টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

যারা মারা গেছেন তাদের পুরো নাম পাওয়া যায়নি। এটুকু জানা গেছে, নিহতদের মধ্যে আছেন রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬) ও দুই বছর বয়সী জাকারিয়া। যে দুই জনকে জীবিত উদ্ধার করা হয়েছে, তারা হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা (পশ্চিম) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুহসীন সংবাদ মাধ্যমকে বলেন, ‘ক্রেন বেঁকে ভায়াডাক্টের অংশ পড়ে যায়। এতে গাড়িটি চাপা পড়ে। এ ঘটনায় ২ শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। চাপা পড়া গাড়ি থেকে ২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

বিআরটির ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম বলেন, ‘ক্রেন বিপর্যয়ের কারণে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে বলে শুনেছি।’ বিআরটি প্রকল্পের প্রকৌশলী কায়সার হামিদ বলেন, এখনো গাড়িটি চাপা পড়ে আছে। ক্রেন দিয়ে গার্ডার ওঠানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?