চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ২০:৪৬

সাহস ডেস্ক

যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির  মধ্যে দিয়ে চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সোমাবার (১৫ আগস্ট) দিবসের প্রধান কর্মসূচী ছিল সরকারি কলেজ মোড়ে বঙ্গবন্ধু মঞ্চে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো।

সকালে পৃথক শোক র‌্যালি করে প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, চাঁপাইনবাবগঞ্জ এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সরফরাজ হামিদ, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, জেলা আ.লীগ ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, মুক্তিযোদ্ধা রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান প্রমুখ।

এছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক, রাজনৈতিক সংগঠন, সরকারি-বেসরকারি দপ্তর, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। দিবসের অনান্য কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের নিয়ে সভা, বিশেষ দোয়া প্রভৃতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?