নড়াইলে খাবার বিতরণ নিয়ে আ’লীগ-স্বেচ্ছাসেবকলীগের সংঘর্ষ, আহত ৪

প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ১১:৪২

সাহস ডেস্ক

নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিক আহম্মেদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী লীগ কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগ স্মরণসভার আয়োজন করে। সভায় খাবার বিতরণকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যার এ ঘটনায় স্বেচ্ছাসেবকলীগের চার নেতা আহত হয়েছেন। নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুজ্জামান উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ চলে যাওয়ার পরে দুইপক্ষের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন-নড়াইল পৌরসভার ৫নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রিয়াজ আহম্মেদ সজল, স্বেচ্ছাসেবকলীগ কর্মী তৌহিদুর রহমান সাগর, ফারুক হোসেন ও নাহিদুজ্জমান। তাদের বাড়ি শহরের ভওয়াখালী ও চরেরঘাট এলাকায়। তারা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানের কয়েকটি খাবার প্যাকেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বোরহান উদ্দিনের কাছে ছিল। এ সময় স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা বোরহান উদ্দিনের কাছে খাবার চাইলে তিনি তা দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা বোরহান উদ্দিনকে মারধর করেন। খবর পেয়ে বোরহানের পক্ষের নেতাকর্মীরা আওয়ামী লীগ অফিসে ওঠার সিঁড়ির স্টিলের রেলিং ভেঙ্গে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের মারধর করেন। এ সময় স্বেচ্ছাসেবকলীগের চার নেতাকর্মী আহত হন। এর মধ্যে নড়াইল পৌরসভার ৫নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রিয়াজ আহম্মেদ সজলকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে নড়াইল পৌর মেয়র আনজুমান আরা বলেন, আমি দুইপক্ষকেই নিবৃত করার চেষ্টা করেছি। নড়াইল সদর থানার ওসি (চলতি দায়িত্ব) মাহমুদুর রহমান বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অনাকাংখিত ঘটনা ঘটেছে। পরিস্থিতি এখন শান্ত। এ নিয়ে কোনো মামলা বা কাউকে আটক করা হয়নি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত