চাঁপাইনবাবগঞ্জে জাল রুপি ও টাকাসহ গ্রেপ্তার ১

প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১২:০৫

সাহস ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে এক লাখ ৮৭ হাজার ৫০০ জাল রুপি এবং ১১ হাজার ৯৫০ জাল টাকাসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে জেলার শিবগঞ্জ উপজেলার শহবাজপুরে সোনামসজিদ ডিগ্রী কলেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শামীম (৪০) উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পাকদুলালপুর এলাকার মুনসুর আলীর ছেলে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় র‌্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল বৃহস্পতিবার রাত ১০টার দিকে শাহাবাজপুরে সোনামসজিদ ডিগ্রী কলেজ এলাকায় অভিযান চালায়। এসময় ভারতীয় এক লাখ ৮৭ হাজার ৫০০ জাল রুপি ও বাংলাদেশি ১১ হাজার ৯৫০ জাল টাকাসহ শামীমকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, সীমান্ত এলাকায় গরু আমদানিসহ বিভিন্ন ক্ষেত্রে ভারতীয় রুপির প্রচলন বেশি। আটক শামীমের বাড়ি সীমান্তবর্তী হওয়ায় সে সুযোগকে কাজে লাগিয়ে সক্রিয় চক্রের মাধ্যমে ভারত ও বাংলাদেশি জাল নোটের ব্যবসা করে সাধারণ মানুষকে প্রতারিত করে আসছিল। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?