পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদ থেকে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৫ আগস্ট ২০২২, ১৩:১৩

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদের রুমে ঝুলন্ত অবস্থায় সুজন ইসলাম (২৫) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে পঞ্চগড় ৩নং সদর ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার রুম থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত সুজন জগদল গোয়ালপাড়া গ্রামের কচিমদ্দীনের ছেলে।

স্থানীয় ও পরিষদ সূত্রে জানা যায়, বুধবার (২৪ আগস্ট) রাতে জগদল এলাকায় একটি মসজিদের ব্যাটারী চুরি করতে গিয়ে ধরা পড়েন সুজন ও জাহেদুল। পরে স্থানীয়রা চেয়ারম্যানকে খবর দিয়ে তাদের পরিষদে নিয়ে যায়। এ বিষয়ে সকালে পরিষদে বিচার বসার কথা ছিল। এর মাঝে রাতে পরিষদের দ্বিতীয় তলায় পৃথক রুমে তাদের রেখে সকলেই বাড়ি যায়। সকালে ডিউটিরত গ্রামপুলিশ তাদের দেখাশোনা করে তাদের জন্য খাবার আনতে যায়। পরে খাবার এনে সুজনের রুমে দিতে গিয়ে তাকে গলায় গামছা দিয়ে রুমের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে পরিষদের সবাইকে খবর দেয়। পরে এ বিষয়ে থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। একই সময় চুরির জন্য আটক জাহেদুল নামে অপর যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জাহেদুল জগদল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, খবর পেয়ে সকালে মৃতদেহ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত