সাতক্ষীরায় চা বিক্রেতার মস্তকবিহীন মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ৩১ আগস্ট ২০২২, ১৮:৫৪

সাহস ডেস্ক

সাতক্ষীরায় মস্তকবিহীন একটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা বাইপাসের বকচরা এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত ইয়াসীন আলী শহরের সুলতানপুরের চা ব্যবসায়ী। তার স্ত্রীর দাবি স্থানীয় বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের নুরুজ্জামান জানান, সকালে তার মাছের ঘেরের দক্ষিণপাশে বাইপাস সড়কের ওপর তাজা রক্ত ও সেখানে পড়ে থাকা একটি জুতা দেখে পথচারীরা ভিড় জমায়। পরে তারা বাইপাস সড়কের পাশে নেপিয়ার ঘাস বনের পাশের জলাশয়ে একটি মস্তকবিহীন মৃতদেহ দেখতে পায়। পরে সদর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক (এসআই) লোকমান হোসেন জানান, মৃতদেহ উদ্ধার হলেও মাথা খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে বুধবার ভোরের কোনো এক সময় ব্যক্তিটিকে গলা কেটে হত্যা করে পানিতে ফেলে দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি জুতা উদ্ধার করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা পুলিশ সপার কাজী মনিরুজ্জামান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। আমরা একাধিক ক্লু নিয়ে কাজ শুরু করেছি।’

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত