সাতক্ষীরায় মাথা বিহীন লাশ উদ্ধার, প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৮

সাহস ডেস্ক

সাতক্ষীরায় চা দোকানির মাথা বিহীন লাশ উদ্ধারের ঘটনায় প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে আসামি। ২০ হাজার টাকার জন্য চা দোকানি ইয়াছিন আলীকে জবাই করে হত্যা করা হয়েছে। গ্রেপ্তার জাকির হোসেন খুলনা শহরের বাচ্চু শেখের পুত্র। সাতক্ষীরা শহরের গড়েরকান্দা এলাকায় বিয়ে করে দীর্ঘদিন ধরে সেখানেই বসবাস করে আসছিল। রবিবার (০৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় র‌্যাব-৬ সাতক্ষীরা আয়োজিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে. কর্নেল মোস্তাক মোর্শেদ এসব তথ্য জানান।

র‌্যাব জানায়, হত্যার শিকার চা দোকানি ইয়াছিন আলী এবং গ্রেপ্তার জাকির হোসেন ব্যবসায়িক পার্টনার ছিলেন। ইয়াছিন আলীর কাছে ব্যবসার সুবাদে কাছে ২০ হাজার টাকা পাওনা ছিলেন জাকির হোসেন। কয়েকবার তাগিদ দিলেও তিনি টাকা পরিশোধ করেননি। এতে জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে গত ৩০ আগস্ট রাত ৯টার দিকে ঘর নির্মাণের কাজ করার কথা বলে সাতক্ষীরা বাইপাস সড়কে নিয়ে যায় ইয়াছিন আলীকে। সুযোগ বুঝে আনুমানিক রাত ১২টার দিকে ইয়াছিন আলীকে এলোপাতাড়ি কুপিয়ে তার শরীর হতে মস্তক আলাদা করে অভিযুক্ত জাকির হোসেন। পরবর্তীতে মাথাবিহীন মৃতদেহ টেনে রাস্তার পাশে পানিতে ফেলে দেয়। ঘটনাস্থল থেকে আনুমানিক ১ কিলোমিটার দূরে ব্রিজের নিচে ডোবার মধ্যে মাথা ফেলে যায় জাকির হোসেন। পরের দিন ৩১ আগস্ট এলাকার লোকজন রাস্তায় পাশে পানিতে মৃতদেহ পড়ে আছে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় ইয়াছিন আলীর স্ত্রী বাদী হয়ে সাতক্ষীরা জেলার সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারের পর জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল রবিবার (০৪ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলার সদর থানাধীন আলীপুর এলাকায় অভিযান পরিচালনা করে জাকির হোসেনকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যমতে অভিযান পরিচালনা করে মাথাবিহীন লাশের মাথা উদ্ধার করা হয়।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত