পঞ্চগড়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৩

ডিজার হোসেন বাদশা

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগে ওমর আলী (৪৫) নামে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মামলায় আটক দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) রাতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের সিদ্দিকনগর গ্রামে তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা যায়, অভিযুক্ত ধর্ষক ওমর আলী লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সুমারপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। সে বর্তমানে তেঁতুলিয়ার সিদ্দিকনগরে থাকত। সে পেশায় এজন ভ্যান চালক।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত রবিবার নানীর অসুস্থতার কথা শুনে সকালে শিশুটি মা ও বোনের সাথে সিদ্দিকনগর এলাকায় যায়। সন্ধ্যায় বড় বোনকে সাথে নিয়ে অভিযুক্তের মেয়ের সাথে ওমর আলীর বাড়িতে খেলা করছিল। এক পর্যায়ে ওমর আলী নিজের মেয়ে ও ভিকটিমের বড় বোনকে অন্যকাজে বাড়ির বাইরে পাঠায়। এসময় একলা পেয়ে ধর্ষণের চেষ্টা চালান ওমর আলী। একসময় সাত বছর বয়সী ওই শিশু চিৎকার দিয়ে বাড়িতে তার মায়ের কাছে দৌড়ে গিয়ে সব খুলে বলে দেয়।

এর পর স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করে রাতেই তেঁতুলিয়া মডেল থানায় ওমর আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে শিশুটির পরিবার। এদিকে অভিযোগের পরপরেই ওমর আলীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত