কয়রায় ঘুমন্ত গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:২৫

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার কয়রা উপ‌জেলার ম‌হেশ্বরীপুর ইউনিয়‌নের গিলাবা‌ড়ির কু‌চির মোড় এলাকায় এক ঘুমন্ত গৃহবধূর গা‌য়ে এসিড নি‌ক্ষে‌পের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। শুক্রবার (২৪ সে‌প্টেম্বর) দিবাগত রাত তিনটার দি‌কে শামীমা নাসরিন (৩৫) নামের ওই গৃহবধূর শরী‌রে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা এসিড নি‌ক্ষেপ ক‌রে‌ছে ব‌লে দা‌বি করেন ভুক্ত‌ভোগী ও তার প‌রিবা‌র। তি‌নি স্থানীয় আব্দুল গফ্ফার গাজীর মে‌য়ে।

ভুক্তভোগী  শামীমা জানান, নিজ শয়ন ক‌ক্ষে প্রতি‌দি‌নের ন‌্যায় ঘু‌মি‌য়ে প‌ড়েছিলেন তিনি। একপর্যায়ে আক‌স্মিক শরী‌রে জ্বালা পোড়ায় জে‌গে উঠেন। তাৎক্ষণিক চিৎকার দি‌য়ে বা‌ড়ির সকল‌কে ডা‌কেন তিনি। ত‌বে কে বা কারা এসিড নি‌ক্ষেপ ক‌রে‌ছেন সেটা জা‌নেন না বলেও জানিয়েছেন তিনি।

এরপর ভোর সা‌ড়ে ৫টায় কয়রা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি হন তিনি। বর্তমা‌নে খুলনা মে‌ডি‌কে‌ল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তির জন‌্য কয়রা হাসপাতাল থে‌কে ছাড়পত্র নি‌য়ে‌ছেন।

হাসপাতা‌লের আবা‌সিক মে‌ডি‌কেল অফিসার ডা. সু‌জিত কুমার বৈদ‌্য ব‌লেন, মেজর তেমন কিছু দে‌খেননি তিনি। আর ওটা এসিড কিনা সে ব্যাপারেও স‌ন্দেহ প্রকাশ করেন তিনি।

এব্যাপারে কয়রা থানার অফিসার ইনচার্জ এ.বি.এম.এস. দোহা জানান, খবর পেয়ে তিনি নি‌জেই হাসপাতা‌লে গিয়ে ভুক্তভোগী সহ তার পরিবারের লোকজনের সা‌থে স্বাক্ষাত করেছেন। পরবর্তী‌ আইনানুগ ব‌্যবস্থা গ্রহণের প্রস্তু‌তি চল‌ছে বলেও জানান তিনি।

এর আগে, গত ১১ জুলাই সকালে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় প্রভাবশালীরা ওই গৃহবধূকে বাড়ি থেকে টেনে হিচড়ে একটি গাছের সাথে বেধে বিবস্ত্র করে মারধর করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনার পর বিভিন্ন মি‌ডিয়ায় একাধিক প্রতিবেদন প্রকাশের পর থানায় মামলা নেয় পুলিশ।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত