পাইকগাছায় ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৩

শেখ নাদীর শাহ্, খুলনা

খুলনার পাইকগাছায় সুবোধ চন্দ্র বাছাড় (৫৪) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার লস্কর গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি মৃত্যুর আগে তিনি একটি চিরকুট লিখে গেছেন। সেখানে তার আত্মহত্যার কারণ হিসেবে অসুস্থতার কথা লিখেছেন তিনি।

পুলিশ ও মৃতের ছোটভাই দিপংকর বাছাড় জানান, তার ভাই অসুস্থ ছিলেন। সর্বশেষ রবিবার রাতে তার মেজো দাদা (ভাই) রাতের খাওয়া শেষ করে অন্যান্য দিনের ন্যায় নিজ ঘরেই ঘুমাতে যান। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তার দাদা না ওঠায় দেরি দেখে তিনি সহ পরিবারের লোকজন তাকে ডেকে কোন প্রকার সাড়া পায় না। পরে ঘরের দরজা ভেঙে দাদাকে ঘরের আড়ার সাথে রশিতে ঝুলে থাকতে দেখেন। এরপর ঘটনার ব্যাপারে পুলিশকে জানালে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করেন পুলিশ।

তিনি আরও জানান, মৃত্যুর আগে তার দাদা অসুস্থতার কথা উল্লেখ করে একটি চিরকুট লিখে গেছেন। তিনি লিখেছেন,আমি খুব অসুস্থ তাই আমার মৃত্যুর জন্য কেহ দায়ী নহে। এমনকি তার মৃতদেহের যেন ময়না তদন্ত না করা হয় সে ব্যাপারেও তিনি লিখে গেছেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে চিরকুটের বিষয়টি স্মরণ রেখে তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত