কেক কাটা অনুষ্ঠানে পেট কাটলো কিশোর

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২২, ১২:৪৪

লক্ষ্মীপুরে শ্রমিকলীগের কেক কাটা অনুষ্ঠানে আসা শাহাদাত হোসেন নামের এক স্কুল ছাত্রের পেট কেটে দিয়েছে এক কিশোর। বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন মাঠে আয়োজিত জেলা শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে সুজন হোসেন নামের এক কিশোরকে অটক করে পুলিশে দেয় এবং আহত স্কুল ছাত্রকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে।

আহত স্কুল ছাত্র শাহাদাত হোসেন পৌর ৫ নম্বর ওয়ার্ড মধ্য বাঞ্চাননগর গ্রামের আবুল কাশেমের ছেলে এবং লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। অটককৃত কিশোর সুজন  রায়পুর উপজেলার দরগা খোলা গ্রামের আব্বাছ আলী মিঝি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।

প্রতক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন মাঠে আয়োজিত জেলা শ্রমিকলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে খাবার পানি ছোড়া কে কেন্দ্র করে রাগান্বিত হয়ে শাহাদাত হোসেন নামের এক স্কুলছাত্রকে ব্লেড দিয়ে পেট কেটে দিয়েছে সুজন নামে এক কিশোর। পরে মারাত্মাক অবস্থায় স্কুল ছাত্রকে উদ্ধার করে স্থানীয়রা জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি ঘটলে কর্তবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকার প্রেরণ করে।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে ১ জনকে আটক করা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত