মহিলা ভলিবল প্রতিযোগিতায় রানার্সআপ জবি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২২, ১৮:৫১

সাহস ডেস্ক

আন্তঃকলেজ ও বিশ্ববিদ্যালয় মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০২২ এর রানার্সআপ হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে ২-০ সেটে হেরে রানার্সআপ হয়েছে দলটি। সোমবার (১৭ অক্টোবর) বিকালে রাজধানী ঢাকার পল্টনে শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

আন্তঃকলেজ ও বিশ্ববিদ্যালয় মহিলা ভলিবল প্রতিযোগিতায় মোট ৮টি কলেজ ও বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। ১৪ অক্টোবর সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স গার্লস স্কুল এন্ড কলেজ ও মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল এন্ড কলেজকে হারিয়ে সেমিফাইনালে উঠে জবি। সেমিফাইনালে সাউথ ব্রিজ স্কুল এন্ড কলেজকে হারিয়ে ফাইনালে উঠে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। ফাইনাল ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেয়েরা ২-০ সেটে ম্যাচ জিতে।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের মহিলা ভলিবল কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ পুলিশ এর অতিরিক্ত ডিআইজি সৈয়দা জান্নাত আরা।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মহিলা ভলিবল দলকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং কোষাধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। নারী ভলিবল দল ভবিষ্যতে আরও ভালো খেলে বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জন করবে বলে প্রত্যাশা করেন তারা। এবং খেলা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত