শীতার্ত মানুষের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণভান্ডারে কম্বল দিল পদ্মা ব্যাংক

প্রকাশ : ১০ নভেম্বর ২০২২, ১৮:১০

নিজস্ব প্রতিবেদক

শীত মৌসুমে শীতার্ত মানুষের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণভান্ডারে ১৫ হাজার কম্বল দিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড। ঢাকার তেজগাঁওয়ের প্রধানমন্ত্রীর কার্যালয়ে বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে এক অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের পক্ষে কম্বলগুলোও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেয়া হয়।

প্রধানমন্ত্রীর হাতে শীতবস্ত্র ও কম্বল তুলে দেন ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত ও আর্থিক প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তারেক রিয়াজ খান।

এ সময় উপস্থিত ছিলেন বেসরকারি ব্যাংক উদ্যোক্তা ও পরিচালকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ব্যাংকসের (বিএবি) চেয়ারম্যান ও এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।
এদিন প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডারে দেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের পক্ষে মোট ২৮ লাখ ৮৫ হাজার কম্বল দেয়া হয়। আর একটি বেসরকারি ব্যাংকের পক্ষ থেকে দেয়া হয় ১০ কোটি টাকা।

এর আগে বন্যার্তদের সহযোগিতায় ও করোনা মোকাবিলার ক্ষেত্রেও প্রধানমন্ত্রীর তহবিলে সহায়তা দিয়েছে দেশের চতুর্থ প্রজন্মের ব্যাংক পদ্মা ব্যাংক লিমিটেড। 

এদিন দেশে সমাজের কোনো স্তরের মানুষেআর অবহেলিত থাকবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, ‘সমাজের কোনো স্তরের কোনো মানুষই অপাঙক্তেয় থাকবে না, অবহেলিত থাকবে না এবং তারা মানবেতর জীবন যাপন করবে না।’

এই লক্ষ্য পূরণে সরকার কাজ করে যাচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘সাধারণ মানুষরা, একেবারে সমাজের বিভিন্ন স্তরের অবহেলিত মানুষ, যে যেখানে আছে, তাদের জীবনমানটা যাতে উন্নত হয়, সেই ব্যবস্থাটা করে দিচ্ছি।’

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত