বাংলাবান্ধা স্থলবন্দরে বাড়তি সতর্কতা

প্রকাশ : ২১ নভেম্বর ২০২২, ১৬:৫২

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

রাজধানীতে আদালত প্রাঙ্গণ থেকে দুই জঙ্গি পালানোর ঘটনায় বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে। রবিবার (২০ নভেম্বর) দিনগত রাতে বাড়তি সতর্কতা অবলম্বনের বিষয়টি নিশ্চিত করেন বাংলাবান্ধা স্থলবন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, ইমিগ্রেসন) নজরুল ইসলাম।

এর আগে রবিবার দুপুরে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গনে নেওয়া হলে পুলিশের চোখে-মুখে স্প্রে মেরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি পালিয়ে যায়। পালিয়ে যাওয়া দুই জঙ্গি হলেন- সুনামগঞ্জের ছাতক উপজেলার মাধবপুরের মইনুল হাসান শামীম ওরফে সিফাত সামির ও লালমনিরহাটের আদিতমারি উপজেলার ভেটশ্বর গ্রামের আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব। তারা জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন হত্যা মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি।

বাংলাবান্ধা স্থলবন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, ইমিগ্রেসন) নজরুল ইসলাম জানান, ঢাকায় দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনার পর বিকালে পুলিশের বিশেষ শাখা থেকে সতর্কতামূলক চিঠি এসেছে। একই সঙ্গে ওই দুই জঙ্গির নাম ও ছবি পাঠানো হয়েছে। এ ঘটনায় তাদের আটকাতে সতর্কতা অবলম্বন করা হয়েছে। একই সাথে সীমান্ত এলাকায় গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত