এজলাস কক্ষে ব্লেডের আঘাতে পুলিশ সদস্য আহত

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২২, ১৪:৫৯

সাহস ডেস্ক

মুন্সীগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষে এক পুলিশ সদস্যকে ব্লেড দিয়ে আঘাত করা হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে আদালতের তৃতীয় তলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষে বিচারকাজ চলমান অবস্থায় এ ঘটনা ঘটে। পুলিশ হামলাকারীকে আটক করেছে। আহত পুলিশ সদস্যের নাম মোহাম্মদ আলী (৫৫)। অন্যদিকে আটক ব্যক্তির নাম মো. শাহজালাল। তিনি সদর উপজেলার মিরেশ্বরাই এলাকার বাসিন্দা। থাকেন মুন্সিগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায়।

আদালত সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মুন্সিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারের কাজ চলছিল। সে সময় আদালতের বারান্দা দিয়ে শাহজালাল নামের ওই ব্যক্তি ঘোরাঘুরি করছিল, সঙ্গে তার স্ত্রীও ছিল। বেলা দেড়টার দিকে হঠাৎ শাহজালাল এজলাসে প্রবেশ করেন। এ সময় কক্ষের ভেতরে থাকা পুলিশ সদস্য মোহাম্মদ আলীকে ব্লেড দিয়ে আঘাত করেন। তখন আদালতে থাকা অন্য পুলিশ সদস্যরা তাকে আটক করেন।

আদালত পরিদর্শক জামাল হোসেন বলেন, দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রোকেয়া রহমানের আদালতে একটি মামলার শুনানি চলছিল। মোহাম্মদ আলী (৫৫) আদালতে দায়িত্ব পালন করার সময় হঠাৎ এজলাস কক্ষে ঢুকে জালাল তাকে ধারালো ব্লেড দিয়ে ঘাড়ে আঘাত করার চেষ্টা করে। এ সময় মোহাম্মদ আলী আত্মরক্ষার চেষ্টা করলে ব্লেডের আঘাতে তার পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

এ ঘটনায় আদালতের কার্যক্রম মুলতবি করা হয়। আহত মোহাম্মদ আলীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পরপরই সিআইডির একটি টিম তদন্ত শুরু করেছে। ঘটনা সম্পর্কে তারা জানার চেষ্টা করছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত