প্রধান শিক্ষককে মারধর

কুড়িগ্রামে আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৪:৩৫

সাহস ডেস্ক

কুড়িগ্রামের এক শিক্ষককে মারধর করায় এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের জন্য উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ পদটিসহ দল থেকে মো. রোকনুজ্জামান রোকনকে অব্যাহতি দেওয়া হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) রাতে জেলার রৌমারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সি জি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা লিখিত বক্তব্যে জানান, ‘রৌমারী উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. রোকনুজ্জামান রোকনকে উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুন্নবীকে অফিসকক্ষে কথা বলা ও বাক-বিতণ্ডার সময় হঠাৎ তাকে চড়-থাপ্পড়, কিল-ঘুষি মারতে থাকেন। এটা ঠিক করেননি তিনি। বড় মাপের অন্যায় করেছেন।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি তাৎক্ষণিক কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগকে জানানোর পর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নির্দেশে মো. রোকনুজ্জামান রোকনকে শিক্ষককে মারধর করা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের জন্য উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ পদটিসহ আওয়ামী লীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হলো।’

অন্যদিকে, এ ঘটনায় শনিবার সন্ধায় আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান রোকন, সহযোগী আসাদুজ্জামান ও অজ্ঞাতনামা আরও ১০-১২ জনের বিরুদ্ধে রৌ  মারী থানায় মামলা করেছেন ভুক্তভোগী শিক্ষক মো. নুরুন্নবী।

প্রসঙ্গত, সম্প্রতি শিক্ষককে মারধর করার সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এতে উপজেলা আওয়ামী লীগের পাশাপাশি জেলা আওয়ামী লীগের অনেক নেতা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। দলের অনেক নেতা-কর্মী বিব্রতকর অবস্থায়ও পড়েছেন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত