লক্ষ্মীপুরে জমকালো আয়োজনে এমপি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টর উদ্ধোধন

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৬:২৬

লক্ষ্মীপুরে জমকালো আয়োজনের মধ্যদিয়ে উদ্ধোধন হলো এমপি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের। শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় লক্ষ্মীপুর বালিকা বিদ্যালয় মাঠে উইনার্স ক্লাবের আয়োজনে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান, পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাউদ্দিন টিপু। লক্ষ্মীপুর উইনার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব ইমতিয়াজের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়াসহ অনেকে।

টুর্নামেন্টের উদ্ধোধন উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই এমপি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোট ৪টি গ্রুপে ১৬টি দল অংশ গ্রহণ করছে। টুর্নামেন্টের বিজয়ীদের জন্য ট্রফির পাশাপাশি প্রাইজমানি দেওয়া হবে এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান আয়োজক কমিটি। আগামী ১১ ফ্রেবুয়ারি  টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত