শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্র: মারুফা আক্তার পপি

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৯

সাহস ডেস্ক

বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা এখন বাংলাদেশকে অনুসরণ করতে পরামর্শ দেন, তিনি বলেন বাংলাদেশ উন্নয়নের রোলমডেল। ঢাকা ময়মনসিংহ মহাসড়ক চার লেন, পদ্মাসেতু, মেট্রোরেলসহ অসংখ্য উন্নয়নকাজ করে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে নিরন্তর কাজ করে যাচ্ছে দেশরত্ন শেখ হাসিনা। জামালপুর সদরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি। জামালপুর সদরের শৈলের কান্দা ফুলতলা উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিধবাদের জন্য ভাতা, বয়স্ক ভাতা এবং প্রসূতি মায়েদের জন্য ভাতার ব্যবস্থা শেখ হাসিনা সরকার করেছেন। বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই বলে জানিয়ে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করেই ছাড়বো, এ ব্যাপারে সকল নেতা-কর্মীদের দৃঢ় সংকল্প বদ্ধ হতে হবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য মোজাফফর হোসেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ সহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। ৩০০ নারী পুরুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত