ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১১

সাহস ডেস্ক

পিরোজপুরে বসতঘরে লাগা আগুনে পুড়ে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে পিরোজপুর পৌরসভার ভাইজোড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহেল হাওলাদার (২৮) পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের ভাইজোড়া এলাকার নজরুল ইসলাম হাওলাদারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোহেল হাওলাদার রবিবার রাতের খাবার খেয়ে তার নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে ঘরের সঙ্গে থাকা রান্নাঘরের চুলা থেকে আগুন ছড়িয়ে পড়লে রান্নাঘরের সঙ্গে বসতঘরটি পুড়ে যায়। এতে সোহেল হাওলাদার পুড়ে মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভান। এরপর ঘর থেকে সোহেলের মৃতদেহ উদ্ধার করা হয়।

সোহেল হাওলাদারের বড় ভাই নাসির হাওলাদার বলেন, আমাদের বাড়ির আলাদা একটি ঘরে সোহেল একা থাকত। সে পিরোজপুর শহরের মাছবাজারে মাছের ব্যবসা করত। রবিবার রাতে সোহেল রান্না করে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে আগুন লাগলে সে আগুনে পুড়ে মারা যায়।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী কর্মকর্তা আব্দুর রশিদ হক জানান, খবর পেয়ে আমরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হই। তিনি আরও জানান, পুড়ে যাওয়া ঘর থেকে সোহেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, মৃতদেহ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত