লক্ষ্মীপুরে ‘চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি’র ত্রিবার্ষিক নির্বাচন, চলছে শেষ মুহূর্তের প্রচারণা

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:২৪

লক্ষ্মীপুরের বৃহত্তম বাণিজ্যিক কেন্দ্র ‘চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি’র ত্রিবার্ষিক নির্বাচন আগামী ১১ ফেব্রুয়ারি। এরই মধ্যে পোস্টার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো বাজার। উৎসবের আমেজে চলছে নির্বাচনী প্রচারণা। ভোটের জন্য ভোটারদের ধারে ধারে প্রার্থীরা, করছেন গণসংযোগ। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। ব্যবসায়ীরা বলছেন বাজারের যানজট নিরসনসহ উন্নয়নে যারা কাজ করবে তাদেরকেই নির্বাচিত করবেন।

এই নির্বাচনে ১৮টি পদের বিপরীতে মোট প্রার্থী ২৭ জন। তার মধ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৯ জন। তারা হলেন সহ-সাধারণ সম্পাদক পদে কাজী মামুনুর রশিদ বাবলু। সাংগঠনিক সম্পাদক পদে বাবুল হোসেন। অর্থ সম্পাদক পদে সাহাবুদ্দিন, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ জসীম উদ্দীন। প্রিয় সাংস্কৃতিক সম্পাদক পদে সালা উদ্দিন জুয়েল। প্রচার সম্পাদক পদে নাসির খান। দপ্তর সম্পাদক পদে মোঃ সেলিম।

অন্যদিকে সভাপতি পদে এম ছবির আহমদ ও মিজানুর রহমান বিপ্লব। সহ-সভাপতি পদে আলী করিম ও গৌতম মজুমদার। সাধারণ সম্পাদক পদে মাওলানা আব্দুল কুদ্দুস, মফিজুল আলম স্বপন ও মোহাম্মদ আলী। সহ-সাংগঠনিক পদে মো. জাহাঙ্গীর আলম ও মিনহাজুর রহমান। আইন বিষয়ক সম্পাদক পদে মুনসুর আহমদ ভূঁইয়া ও মোঃ সেলিম। এবং ৫টি সদস্য পদের বিপরীতে অঞ্জন কুমার কুরি,মোঃ গিয়াস উদ্দিন, মোঃ জামাল পাশা, নাজমুল হোসেন, নুরুদ্দিন পারভেজ, মোঃ শাহ নেওয়াজ, সামসুদ্দীন (রাজু), সাজু পাটোয়ারী এই ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রসঙ্গত, গত বছরের ২১ ডিসেম্বর সন্ধ্যায় সমিতির নিজস্ব কার্যালয়ে ব্যবসায়ীদের এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচন কমিশন গঠন করা হয়। এতে প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. মোস্তফা কাজলকে প্রধান নির্বাচন কমিশনার এবং প্রতাপগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক শান্তি রঞ্জন পাল ও চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেনকে নির্বাচন কমিশনার করা হয়।

পরে ১৬ জানুয়ারি সন্ধ্যায় নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কাজী মো. মোস্তফা কাজল। ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আগামী ১১ ফেব্রুয়ারি শনিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সর্বশেষ সদস্য তালিকা অনুযায়ী মোট ভোটার সংখ্যা ৯৯৭ জন বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত