চাঁদপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪১

সাহস ডেস্ক

চাঁদপুরের হাজীগঞ্জে ১৬ বছর বয়সী কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) তাদের আদালতে চালান দেওয়া হয়। তাদেরকে আদালতের মাধ্যমে চাঁদপুর কারাগারে পাঠায় থানা পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন - উপজেলার গন্ধর্ব্যপুর গ্রামের নিমাই চন্দ্র দাস (২৪), মমিন (৩২), মামুন (৩০) ও মো. মিজান (৪৫)।

এ খবর নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুবায়ের সৈয়দ জানান, সোমবার দুপুরে হাজীগঞ্জ উপজেলার ৯ নম্বর গন্ধ্যর্বপুর ইউনিয়নের পশ্চিম গন্ধর্ব্যপুর গ্রামের নিমাই চন্দ্র দাস লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রাম থেকে এক কিশোরীকে তার গ্রামে নিয়ে আসেন।

গন্ধর্ব্যপুর ইউপি সদস্য ফিরোজ আহমেদ হীরা বলেন, একজন হিন্দু ছেলে মুসলিম মেয়েকে নিয়ে এলাকায় আসায় একে অপরের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে স্থানীয় কিছু যুবক মিলে রাতভর ওই কিশোরীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। পরে এ ঘটনায় বাদী হয়ে হাজীগঞ্জ থানায় মামলা করেন ওই কিশোরী। এ ঘটনায় সোমবার রাতে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।

ওসি জুবায়ের বলেন, কিশোরীর ভাষ্যমতে তাকে প্রেমের প্রলোভন দেখিয়ে নিয়ে যায় কিছু যুবক। পরে সে রাতভর ধর্ষণের শিকার হয়। ওই কিশোরীকে মেডিকেল চেকআপের জন্য মঙ্গলবার সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত