লক্ষ্মীপুরে যমুনা বাস মালিক-শ্রমিকদের পাল্টাপল্টি মানববন্ধন

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২৪

লক্ষ্মীপুররে যমুনা হাই ডিলাক্স ট্রান্সপোর্ট লিমিটেড বাস মালিক এবং শ্রমিকরা পাল্টাপল্টি মানববন্ধন করেছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় লক্ষ্মীপুর পৌর বাসটার্মিনালে-লক্ষ্মীপুর টু ফেনি রুটে চলাচলকারী যমুনা বাস সার্ভিস বন্ধ ও সন্ত্রাসী কর্তৃক শ্রমিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয় বাস শ্রমিকদের ব্যানারে। অন্যদিকে সকাল ১১টায় লক্ষ্মীপুর টু ফেনী রুটে চাঁদাবাজি বন্ধের দাবি তুলে লক্ষ্মীপুর পেসক্লাবের সামনে মানববন্ধন করেন যমুনার সাধারণ বাস মালিক ও শ্রমিকরা।

সকাল ১০টার বাস টার্মিনালে মানববন্ধনে কয়েকজন শ্রমিক দাবি করেন যমুনা হাই ডিলাক্স লিমিটেড এর চেয়ারম্যান আবুল কাশেম মিলনের কাছ থেকে ২ লাখ টাকা দাবি করেছে প্রভাবশালী একটি মহল আর তার প্রতিবাদেই বাস চলাচল বন্ধ করে দিয়েছে তারা।

তবে এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে জানান বাস মলিক শ্রমিকের একাংশ তারা বলেন, সাধারণ শ্রমিকদের কিছু না জানিয়ে হুট করে এই মানববন্ধন করে কিছু স্বার্থান্বেষী মহল। যাদের বিরুদ্ধে এই ২ লাখ টাকা চাঁদা চাওয়ার অপবাদ দেওয়া হয়েছে তারা নিজেরাও কয়েকটা বাসের মালিক। যমুনা হাই ডিলাক্স লিমিটেড এর কথিত চেয়ারম্যান আবুল কাশেম মিলন প্রতি গাড়ি থেকে ৬শ টাকা হারে চাঁদা নেয়। আর এ বিষয়টি নিয়েই আমাদের মাঝে মূল দ্বন্দ্ব।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত