গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৮

সাহস ডেস্ক

টিউশনি দেওয়ার কথা বলে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে গোপালগঞ্জ শহরের একটি বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার মো. মোরাদ হোসেন বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেন। মামলায় আসামি করা হয়েছে আলমগীর হোসেন নামের একজনকে। তিনি গোপালগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী। তার ভিজিটিং কার্ডের তথ্য অনুযায়ী, তিনি শহরের ঘোনাপাড়া এলাকায় একটি রেস্তোরাঁর পরিচালক পদেও আছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, অভিযুক্ত আলমগীর হোসেন বাচ্চাদের পড়ানোর জন্য বশেমুরবিপ্রবির ওই ছাত্রীকে তার বাসায় যেতে বলেন। ছাত্রী বাসায় যাওয়ার পর আলমগীর তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই শিক্ষার্থী চিৎকার করলে পাশের বাসার এক নারী ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করেন। পরবর্তী সময়ে ওই শিক্ষার্থী এ ঘটনা সহপাঠীদের জানালে তারা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানান। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কামরুজ্জামান বলেন, ‘আমাকে তারা পাঁচটার দিকে বিষয়টি জানিয়েছেন। জানামাত্রই আমাদের প্রক্টরিয়াল টিমের এক শিক্ষককে এবং ভুক্তভোগীর বিভাগের চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি।’

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদ বলেন, এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার মো. মোরাদ হোসেন অভিযোগ করেন। এই অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। রাতেই অভিযোগটি মামলা হিসেবে নেওয়া হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত