লক্ষ্মীপুরের ‘চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি’র নির্বাচন সম্পন্ন

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৬

ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে লক্ষ্মীপুরের বৃহত্তম বাণিজ্যিক কেন্দ্র ‘চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি’র ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট কেন্দ্র করে পুরো বাজার জুড়ে ছিল উৎসবের আমেজ। নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজেদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে লাইনে দাঁড়িয়ে ভোট দেন ভোটাররা। সকল ভোটারদের একটাই প্রত্যাশা যানজট মুক্ত পরিচ্ছন্ন একটি বাজার।

ত্রিবার্ষিক এই নির্বাচনে সভাপতি পদে এম ছবির আহমদ। সাধারণ সম্পাদক পদে মাওলানা আব্দুল কুদ্দুস, সহ-সাংগঠনিক পদে মো. জাহাঙ্গীর আলম ও আইন বিষয়ক সম্পাদক পদে মোঃ সেলিম।  
এবং সদস্য পদে সামসুদ্দীন (রাজু), মোঃ জামাল পাশা, অঞ্জন কুমার কুরি, মোঃ গিয়াস উদ্দিন,
নাজমুল হোসেন নির্বাচিত হয়েছেন।

এদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সহ-সভাপতি পদে আলি করিম ও গৌতম মজুমদার, সহ-সাধারণ সম্পাদক পদে কাজী মামুনুর রশিদ বাবলু। সাংগঠনিক সম্পাদক পদে বাবুল হোসেন। অর্থ সম্পাদক পদে সাহাবুদ্দিন, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ জসীম উদ্দীন। প্রিয় সাংস্কৃতিক সম্পাদক পদে সালা উদ্দিন জুয়েল। প্রচার সম্পাদক পদে নাসির খান। দপ্তর সম্পাদক পদে মোঃ সেলিম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত:
গত বছরের ২১ ডিসেম্বর সন্ধ্যায় সমিতির নিজস্ব কার্যালয়ে ব্যবসায়ীদের এক সাধারণ সভায় নির্বাচন কমিশন গঠন করা হয়। পরে ১৬ জানুয়ারি সন্ধ্যায় নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। তফসিল অনুযায়ী ১১ ফ্রেবুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হয়।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত