লক্ষ্মীপুরে এমপি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১২

লক্ষ্মীপুরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুরু হওয়া এমপি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে একক চ্যাম্পিয়ন এম কে মোজাইক এবং দ্বৈততে চ্যাম্পিয়ন ৬নং লামচর শেখ রাসেল ক্রীড়া চক্র। টুর্নামেন্টে সেরা হয়েছেন আরাফাত হোসেন। শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেত মাঠে ফাইনাল খেলার পর রাত ১১টার দিকে পুরস্কার বিতরণী করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ। পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাউদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরান হোসেন, সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন।

লক্ষ্মীপুর উইনার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব ইমতিয়াজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া সহ আরো অনেকে।

পরে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার্স আপদের হাতে ট্রফি ও প্রাইজ মানি তুলে দেন অথিতিরা। গত ২৮ জানুয়ারি সন্ধ্যায় লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেত মাঠে উইনার্স ক্লাবের আয়োজনে আনুষ্ঠানিকভাবে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছিলো। এই এমপি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোট ৪টি গ্রুপে ১৬টি দল অংশ গ্রহণ করেছিলো।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত