মোটরসাইকেলের টায়ার থেকে সাড়ে ৭ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ২

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৬

সাহস ডেস্ক

নাটোর শহরের মাদ্রাসা মোড়ে দু’টি মোটরসাইকেলের চাকার ভেতর থেকে প্রায় সাড়ে সাত কেজি গাঁজা জব্দ এবং এ সময় দুই যুবককে গ্রেপ্তারের দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সোমবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার হাগুড়িয়া এলাকায় নাটোর-বগুড়া মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মামুন হাসান (২৩) কুড়িগ্রাম জেলার পূর্ব ফুলমতি গ্রামের মোহম্মদ মন্ডল মিয়ার ছেলে এবং মাইদুল (৩৮) একই জেলার উলিপুর উপজেলার মাতারটারি গ্রামের খলিলুর রহমানের ছেলে।

নাটোর র‌্যাব ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন জানান, সোমবার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার হাগুড়িয়া এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কে সন্দেহজনক দুই মোটরসাইকেলকে থামার সংকেত দেয় র‌্যাবের টহল দল।

তিনি আরও বলেন, সংকেত অমান্য করে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে শহরের মাদ্রাসা মোড়ে তাদের গতি রোধ করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মোটরসাইকেলের টায়ারের ভেতর গাঁজা বহনের কথা স্বীকার করে তারা। পরে স্থানীয় কে ওয়ার্কশপে নিয়ে টায়ার খুলে ভেতর থেকে গাঁজা বের করা হয় এবং গাঁজাসহ মোটরসাইকেল দু’টি জব্দ করা হয়। মঙ্গলবার সকালে আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে নাটোর সদর থানায় হস্তান্তর করে র‌্যাব।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত