নেত্রকোণায় ট্রেনের ধাক্কায় সাংবাদিক নিহত

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১৯

সাহস ডেস্ক

নেত্রকোণায় বারহাট্টায় ট্রেনের ধাক্কায় সংবাদকর্মী নিহত হয়েছেন। বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের উপজেলার ইস্পিঞ্জাপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহত পাপ্পু মজুমদার (৩৫) একই জেলা শহরের অজহর রোডের স্বপন মজুমদারের ছেলে। তিনি ৭১’ বাংলা টিভি অনলাইনের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সংবাদকর্মী পাপ্পু মজুমদার বুধবার বিকালে মোটরসাইকেলে করে শিশু সন্তানকে নিয়ে নেত্রকোণার মোহনগঞ্জে স্ত্রীর কর্মস্থলে যাচ্ছিলেন। বিকাল সাড়ে চারটার দিকে ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের ইস্পিঞ্জাপুর নাম স্থানে মোটরসাইকেল থামিয়ে সন্তানকে একটি দোকানে বসিয়ে রেখে রেলাইনের পাশে যান। পরে মোবাইলে কথা বলতে বলতে রেল লাইনের পাশ দিয়ে সন্তানের কাছে ফিরছিলেন। এ সময় মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা মহুয়া কমিউটার ট্রেন তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে পাপ্পু মজুমদারের মৃত্যু হয়েছে। রেলওয়ে পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলেও তিনি জানান।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত