লক্ষ্মীপুরে অপহরণের দুই দিন পর যুবকের মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৩

লক্ষ্মীপুরে অপহরণের পর ৫ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে দুই দিন পর রিয়াজ হোসেন নামে এক ফার্ণিচার কারিগরকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফ্রেবুয়ারি) গভীর রাতে সদর উপজেলার মান্দারী এলাকার একটি ভবনের নিচতলার একটি কক্ষ থেকে হাত-পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

নিহত রিয়াজ দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামের মোহাম্মদ উল্যা মিকারের বাড়ির তোফায়েল আহমেদ দুলালের ছেলে ও মান্দারী বাজারের দ্বীন ইসলাম ফার্ণিচার দোকানের নকশার কারিগর।  

পুলিশ জানায়, গত মঙ্গলবার (১৪ ফ্রেবুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে দোকান থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রিয়াজের মোবাইলফোন থেকেই অপহরণকারীরা কল দিয়ে পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। একইদিন সন্ধ্যায় নিহতের মা খুরশিদা বেগম চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতেই তদন্ত শুরু করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি থানা থেকে উর্ধ্বতন কর্তৃপক্ষ ও প্রযুক্তি ব্যবহারের জন্য র‌্যাবের কাছে সহযোগীতা চাওয়া হয়। পরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মান্দারী বাজারের একটি ভবনের নিচতলার একটি কক্ষ থেকে রিয়াজের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের বাবা তোফায়েল আহমেদ বলেন, দুই দিন আগে আমার ছেলেকে অপহরণ করা হয়। পরে তার মোবাইল থেকেই কল দিয়ে ৫ লাখ টাকা দাবি করে। ওই টাকা না দেওয়ায় অপহরণকারীরা আমার ছেলেকে হত্যা করেছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুর রহমান জানান, নিহতের মায়ের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাস্থল পরিদর্শন গেলে তার (রিয়াজ) মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে থানায় আনা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত