লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ আহত ৪

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩০

লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইগ্রুপের সংঘর্ষে রাসেল (১৪) নামে এক কিশোর নিহত হয়েছেন। একসময় আরও অন্তত ৪ জন আহত হয়েছেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চর কাচিয়া গ্রামের মিয়ার হাটের পার্শ্ববর্তী রাহুল ঘাটে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের নিহতের ঘটনায় এখন পর্যন্ত ওই এলাকার থমথমে অবস্থা বিরাজ করছে। নিহত রাসেল চর কাচিয়া গ্রামের মনির হোসেন ভুট্টুর ছেলে। লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. আনোয়ার হোসেন কিশোরের মৃত্যুর বিষয় নিশ্চিত করছেন।

জানা যায়, মেঘনা নদী থেকে জেগে উঠা চর এবং খাসজমি দখল নিয়ে দীর্ঘদিন ধরে চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল রাহুল ও ইউপি সদস্য নজরুল ইসলামের মধ্যে বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে বুধবার সকালে দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ধারালো অস্ত্রের আঘাতে রাসেল নামে এক কিশোর গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। একসময় মাথায় ধারালো অস্ত্রের গুরুতর আঘাতপ্রাপ্ত রুহুল আমিন নামে আরেক ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিস্তারিত জানতে চরবংশী ইউনিয়নের ইউপি সদস্য নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি ব্যস্ত আছেন বলে মোবাইল ফোন কেটে দেন। তবে নিহত রাসেল নজরুলের ভাতিজা হয় বলে জানা গেছে। লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ মুঠোফোনে জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত