কুকুরকে বাঁচাতে নবদম্পতির মোটরসাইকেল দুর্ঘটনা, স্বামী নিহত

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩, ১৪:৩৪

সাহস ডেস্ক

চুয়াডাঙ্গায় বিয়ের চতুর্থ দিন মোটরসাইকেলে নিজ স্ত্রী ও শ্যালকের স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়ে কুকুরকে বাঁচাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক যুবকের। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হিজলগাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শামীম (২২) সদরের বেগমপুর ইউনিয়নের ফুরশেদপুর গ্রামের মৃত শফির ছেলে, শামিমের স্ত্রী সোনিয়া খাতুন (১৮) এবং তার শ্যালকের স্ত্রী শেফালী খাতুন (২০)।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শামীম মোটরসাইকেল নিয়ে বলদিয়া গ্রাম থেকে হিজলগাড়ী বাজারের দিকে আসছিলেন। এ সময় হিজলগাড়ী-বলদিয়া সড়কের কেরুর কৃষি খামারের কাছে কুকুরের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগলে শামীম, সোনিয়া এবং শেফালী গুরুতর আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর শামীমকে মৃত ঘোষণা করা হয়। সোনিয়ার অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। আহত শেফালী খাতুন শঙ্কামুক্ত।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, এক দম্পত্তি ঘোরাঘুরির সময় কুকুরকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই স্বামীর মৃত্যু হয়ে। তিনি আরও বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থার বিষয়টি প্রক্রিয়াধীন।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত