কুবি’র দুই ছাত্রলীগ নেতাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার

প্রকাশ : ০৭ মার্চ ২০২৩, ১৮:৩২

সাহস ডেস্ক

কর্তব্য পালনে বাঁধা, শিক্ষককে হেনস্থা এবং বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত পৃথক দুই বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বহিষ্কৃত দুই শিক্ষার্থী হলেন- লোক প্রশাসন বিভাগের স্নাতকোত্তর ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ এনায়েত উল্লাহ এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ সালমান চৌধুরী হৃদয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘গত ৩০/০১/২০২৩ খ্রি. তারিখ আনুমানিক রাত ৮.৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে প্রক্টরিয়াল বডির কর্তব্য পালনে বাধা, শিক্ষককে হেনস্থা এবং বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের  ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ এনায়েত উল্লাহ এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ সালমান চৌধুরী হৃদয়কে প্রশাসনের উচ্চপর্যায়ের সিদ্ধান্ত মোতাবেক সাময়িক বহিষ্কার করা হলো।’

উল্লেখ্য, মোহাম্মদ এনায়েত উল্লাহ বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং মোঃ সালমান চৌধুরী হৃদয় ব্যবসায় শিক্ষা অনুষদ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত