সিদ্দিক বাজারে বিস্ফোরণ: দগ্ধ আরও একজনের মৃত্যু

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১১:৫২

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজারে সাততলা ভবনে বিস্ফোরণের ঘটনায় মির্জা আজম (৩৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতের শরীরে ৮০ শতাংশ পোড়া ছিল। এতে করে এ বিস্ফোরণের ঘটনায় এ পর্যন্ত ২৪ জনের মৃত্যু হলো।

শনিবার (১১ মার্চ) সকাল পৌনে দশটায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ তথ্য নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন। তিনি জানান, আজ সকাল সাড়ে ৯টায় দগ্ধ মির্জা আজমের মৃত্যু হয়েছে।

নিহত মির্জা আজম সিদ্দিকবাজারে ‘বাংলাদেশ সেনেটারি’ নামে একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। ঘটনার সময় দোকানেই ছিলেন। বিস্ফোরণের পর তিনি দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি ছিলেন।

নিহত মির্জা আজমের চাচা আবুল বাশার বলেন, আমার ভাতিজা ওই ভবনের আন্ডারগ্রাউন্ডে বাংলাদেশ স্যানেটানি নামের একটি দোকানে চাকরি করত। বিস্ফোরণে সে দগ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। আজ (শনিবার) সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আমার ভাতিজা মারা যায়।

তিনি বলেন, মির্জা আজম এক সন্তানের জনক ছিলেন ও তার স্ত্রী গর্ভবতী। তার স্ত্রীকে কী জবাব দেবো? মির্জা আজম হাতিরঝিল থানার মধুবাগ এলাকায় পরিবার নিয়ে থাকত। আমাদের গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল থানার গোসিংগা গ্রামে।

সাহস২৪.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত