বরিশালে অগ্নিকাণ্ডে ৮ বসতঘর পুড়ে ছাই

প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১২:৪১

সাহস ডেস্ক

বরিশালে অগ্নিকাণ্ডে আটটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (১১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর নতুনবাজার আদি শ্মশান এলাকায় এই ঘটনা ঘটে। বরিশাল ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। তবে আটটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এই ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে নতুনবাজার আদি শ্মশান এলাকার নিরোদ বাড়ৈর রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে পাশ্ববর্তী ঘরগুলোতে। এতে নিরোদ বাড়ৈ, সেলিম, তপন, সুনীল, তরুন ঘোষ, পেয়ারা বেগম, কালু ও জামালের ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

তারা জানান, খুব সকালে এই ঘটনা ঘটায় অনেকেই ঘুমিয়ে ছিলেন, তাই কোনো পরিবারের লোকজনই পুড়ে যাওয়া ঘর থেকে মালামাল বের করতে পারেনি। তবে ফায়ার সার্ভিস চলে আসায় পার্শ্ববর্তী আরও অন্তত ৩০ থেকে ৪০টি ঘর রেহাই পায়। কিন্তু আং‌শিক ক্ষ‌তি হ‌য়ে‌ছে বেশ ক‌য়েক‌টি ঘ‌রের।

ফায়ার সার্ভিস বরিশালের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) বেলাল উদ্দিন বলেন,  খুব সকালে যখন আগুন লাগে। তখন প্রায় সকলেই ঘুমিয়ে ছিলেন। আগুনের সূত্রপাত বা ক্ষয়ক্ষতি কি পরিমাণ হয়েছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত