অন্য দলের কেন্দ্রীয় নেতা হওয়ার চাইতে বঙ্গবন্ধুর কর্মী হওয়া গর্বের: নয়ন এমপি

প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ১৭:৩৬

বঙ্গবন্ধুর কর্মী হওয়া অন্য দলের কেন্দ্রীয় নেতা হওয়ার চাইতে গৌরবের ও গর্বের বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন।

রবিবার (১২ মার্চ) সকালে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী মুজিব চত্তর এলাকায় জেলা ছাত্রলীগের ব্যানারে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণের লক্ষ্যে ট্রাফিক আইন মেনে চলতে সামাজিক সচেতনতা সভা ও কর্মীদের মাঝে হেলমেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা যারা আওয়ামীলীগের রাজনীতি করি আমরা সবাই বঙ্গবন্ধুর কর্মী, কেউ নেতা নয়। বঙ্গবন্ধুর কর্মী হওয়া অন্য দলের কেন্দ্রীয় নেতা হওয়ার চাইতে গৌরবের ও গর্বের। আমাদেরকে হতে হবে সৎ, আমাদেরকে হতে হবে দেশ প্রেমিক, আমাদেরকে হতে হবে মানুষের প্রতি মমত্বশীল রাজনৈতিক কর্মী। দুর্নীতিমুক্ত রাজনীতিবিদ হলেই বঙ্গবন্ধুর খাঁটি কর্মী হওয়া যাবে। রাজনীতিবিদ হয়ে টাকা বানানোর প্রতিযোগিতায় কাজ করলে বঙ্গবন্ধুর কর্মী হওয়া যাবেনা। যারা বিলাসী জীবন যাপন করার জন্য রাজনীতিবিদ হতে আসবে তারা বঙ্গবন্ধুর কর্মী নয়। যে দুর্নীতি মুক্ত যার মধ্যে সততা, দেশ প্রেম, মানুষের প্রতি মমত্বশীলতা আছে সেই বঙ্গবন্ধুর আদর্শের সত্যিকারের কর্মী।

জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রকির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, ট্রাফিক পুলিশ পরিদর্শক সজ্জাদ কবির, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব ও যুবলীগ নেতা রাকিব হোসেন লোটাস প্রমুখ।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত