পিরোজপুরে বাসের সঙ্গে নসিমনের সংঘর্ষে নিহত ৫

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১২:৩৫

সাহস ডেস্ক

পিরোজপুর সদরে নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে সংঘর্ষ হওয়ায় পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার (১৭ মার্চ) বিকাল ৫টার দিকে উপজেলার মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের শংকরপাশা এলাকায় এ ঘটনা ঘটে। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-  শাহিন মল্লিক (১৮) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার  আল-আমিন মল্লিকের পুত্র, ইয়াসিন মিনা (২২) বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার পুত্র এবং বাগেরহাটে জেলার কচুয়া উপজেলার মো. বাদশা  (১৭), শাহিন মোল্লা (২০) ও সাব্বির হোসেন (২১)।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সিরাজুল ইসলাম শিমলু জানান, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ে বাড়িতে ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) করার জন্য তারা নসিমন গাড়িতে করে ১৮ জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যাচ্ছিল।

তিনি আরও বলেন, তাদের বহন করা নসিমন গাড়িটি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক দিয়ে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলে দুইজন মারা যায় এবং হাসপাতালে নিয়ে আসলে আরেকজন মারা যায়। এছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসতাপালে পাঠানো হলে এদের মধ্যে গুরুতর আহত শাহিন মোল্লা ও সাব্বির হোসেন চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মো. রফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় কয়েকজন হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে একজন মারা যায় এবং গুরুতর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

ওসি জানান, এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনার শিকার নসিমন ও বাস আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত