লক্ষ্মীপুরে মাদক ব্যবসায়ীদের পিটুনিতে গ্রাম পুলিশ হাসপাতালে

প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১২:৫৮

লক্ষ্মীপুরে মাদক ব্যাবসায় বাঁধা দেওয়ায় কামাল হোসেন নামের এক গ্রাম পুলিশ এবং তার স্ত্রী পান্না আক্তারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে। শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় তাদেরকে মুমূর্ষ অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে বিকাল ৩টায় লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়নের চাঁদখালী গ্রামের বড় বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত কামাল হোসেন লক্ষ্মীপুর সদর উপজেলার চাঁদখালি গ্রামের চাঁদখালি বড় বাড়ির মৃত নজির আহম্মদের ছেলে এবং লাহারকান্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গ্রাম পুলিশ। অন্যদিকে অভিযুক্ত ফুয়াদ, ফাহাদ, জিহাদ একই বাড়ির, মনির হোসেন ছেলে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভুক্তভোগীর পরিবার। 

হাসপাতালে চিকিৎসাধীন কামাল বলেন, আমি দীর্ঘদিন গ্রাম পুলিশ হিসেবে দায়িত্ব পালন করছি। এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ীদের বাধা দেওয়ায় তারা আমাকে প্রাণ নাশের হুমকি দেয়। আমি বিষয়টি স্থানীয় মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকে জানাই। এতে ক্ষিপ্ত হয়ে ফুয়াদ, ফাহাদ, জিহাদ এবং তাদের মা পারুল বেগমসহ আরো কয়েকজন আমাদের উপর চড়াও হয় এবং এক পর্যায়ে স্টিলের রড দিয়ে আমাকে এবং আমার স্ত্রী পান্না বেগমকে এলোপাতাড়ি মারধর করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

কামালের স্ত্রী পান্না বেগম জানান, ফুয়াদ, ফাহাদ, জিহাদ দীর্ঘদিন থেকে মাদক সেবন এবং ব্যবসা করছে। তদের সহযোগীতা করে তদের মা পারুল। আমার স্বামী নিষেধ করাতে এবং বাঁধা দেওয়াতে তারা আমাদের মারধর করে।

এদিকে আহত কামাল হোসেনকে দেখতে সদর হাসপাতালে আসেন লক্ষ্মীপুর গ্রাম পুলিশ সভাপতি মো: শাহজাহান তিনি বলেন, কামাল হোসেনকে মারধরের খবর পেয়ে আমি হাসপাতালে এসেছি। কামাল মাদক ব্যাবসায়ীদের বাঁধা দেওয়াতে সে এই হামলার শিকার হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার পেতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছি।

এবিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, এবিষয়ে থানায় এখনো কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আমরা আইনগত ব্যাবস্থা নেব।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত