রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৩:৪৭

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ) মধ্যরাতে এ দুর্ঘটনাগুলো ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- কোরবান ব্যাপারী (৩০) ও শাহাবুদ্দিন (৩০)। দুজনেই ট্রাকের ধাক্কায় নিহত হন বলে রবিবার (১৯ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

নিহত কোরবান ব্যাপারীর বড় ভাই সাদিকুর রহমান জানান, রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন তিনি। শ্যামপুর ফরিদাবাদ স্কুলের সামনে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়লে কোরবানকে ওই ট্রাকটি চাপা দেয়। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে রাত ২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোরবানের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। রাজধানীর শ্যামপুর ফরিদাবাদ লেনে থাকেন তিনি। পেশায় তিনি ব্যবসায়ী।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান জানান, মোটরসাইকেলটিতে তিনজন ছিলেন। সবার পেছনে বসা ছিলেন কোরবান। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে যায়। এতে ট্রাকের চাকার নিচে তার মাথা পড়ে যায়। তবে বাকি দুইজন সামান্য আহত হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। ঘটনার পরপরই চালকসহ গাড়িটি জব্দ করা হয়েছে।

এদিকে নিহত শাহাবুদ্দিনের বোনজামাই আনিসুর রহমান জানান, রাত সাড়ে ১০টার দিকে কদমতলী ধলেশ্বর ঘাটে একটি বালুর ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায় সরদারপাড়া গ্রামে। জুরাইন বৌবাজার এলাকায় থাকতেন তিনি। পেশায় ভ্যানচালক ছিলেন।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মহর আলী জানান, বালুর ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।

সাহস২৪.কম/এআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত